Ultimate magazine theme for WordPress.

নোয়াখালীর আন্ডার চর ইউনিয়নে কম্বল বিতরণ।

0
৩৭ Views

মোঃএনায়েত হোসেন 

নোয়াখালী জেলা প্রতিনিধি

আজ রবিবার নোয়াখালী মাটি ও মানুষের প্রাণ প্রিয় নেতা এবং নোয়াখালী গণমানুষের একমাত্র অভিভাবক আলহাজ্ব একরামুল করিম চৌধুরী এমপির বিশ্বস্থ ও আস্থাভাজন,নোয়াখালী সদর উপজেলা পরিষদের জনপ্রিয় স্বনামধন্য চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান এর নেতৃত্বে আন্ডারচর ইউনিয়নে আশ্রয় কেন্দ্রে গরীব,অসহায়,হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম শামসুদ্দিন জেহান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা জাহান উপমাসহ আন্ডারচর ইউনিয়নের আওয়ামীলীগের সকল নেতাকর্মীরা।

কম্বল পেয়ে হতদরিদ্র পরিবারের লোকজন খুবই খুশি এবং তারা বলেন,এই শীতের সময় প্রতি মূহুর্তে আমাদের সুখ দুঃখের খোঁজ খবর নিচ্ছেন উপজেলা চেয়ারম্যান একেএম শামসুদ্দিন জেহান এবং পাশাপাশি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা জাহান উপমা।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান একেএম শামসুদ্দিন জেহান বলেন,আমি গরীব অসহায় হতদরিদ্র লোকজনের মাঝে আছি এবং থাকবো মরণ পর্যন্ত ইনশাআল্লাহ। তাদের দুঃখ কষ্ট আমি ভাগাভাগি করে নিতে চাই। তাদের কষ্ট মানে আমার কষ্ট।এছাড়া যে কোন সমস্যা হোক না কেন আমি সাধারণ জনগণের ডাকে ছুটে চলে আসবো।আমি ধনী গরীব সকলের ভোটের মাধ্যমে উপজেলা চেয়ারম্যান হয়েছে। আজ তাদের এই দুঃখ কষ্টে যদি পাশে না থাকি তাহলে আমি শান্তি পাবো না। প্রয়োজনে প্রতিটি মানুষের ঘরে ঘরে গিয়ে প্রতি দিন খোঁজ খবর নিবো পাশাপাশি তাদের যে কোন সমস্যা হোক আমি সমাধান করতে আপ্রাণ চেষ্টা করে যাবো।

তাং ২৪/০১/২১ইং

Leave A Reply

Your email address will not be published.