Ultimate magazine theme for WordPress.

পৌরসভা কাকে বলে দেখিয়ে দিতে চাই, সৈয়দ মনিরুল ইসলাম।

0
১১৪ Views

সারওয়ার জাহান ফরহাদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলার, শিবগঞ্জ উপজেলার ১৪ ফেব্রুয়ারি ২০২১ ইং তারিখ আসন্ন শিবগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী ও জিকে ফাউন্ডেশনের কর্ণধার, শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পদক, বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম, শিবগঞ্জ পৌরসভাকে নতুন রুপ দিতে চান এবং দেখিয়ে দিতে চান পৌরসভা কাকে বলে।
মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম বলেন, জনতা সাড়া দিয়েছিলো, জনতার সাড়া পেয়েই তফসিল ঘোষণার আগেই শিবগঞ্জ পৌরসভা সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে জনগণের দূয়া নিয়েই আওয়ামীলীগ এর মনোনয়ন প্রত্যাশী হয়ে নির্বাচন প্রচারণায় নেমেছিলাম, জনগণ পাশে ছিলো, আল্লাহর রহমতে, নিজের প্রচেষ্টা, জনগণের দূয়া ও ভালোবাসার ফলে আজ আমি শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ এর মনোনীত প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহণ করছি।

তিনি বলেন, আমি আগেই বলেছি
আমি মেয়র নির্বাচিত হলে মেয়র আমি নয়, মেয়র হবে শিবগঞ্জ পৌরসভার প্রতিটা সদস্য, সকলে নিজে নিজেকে পৌর মেয়র মনে করবে, প্রতিটি পয়সা ও কাজের জবাব দিহিতা থাকবে, জনগণের ট্যাক্সের টাকায় পৌরসভা চলে, আমি চাই জনগণ প্রতিটি টাকার হিসেব বুঝে নিবে পৌরসভার একজন নাগরিক হিসেবে আমি সকলের সাথে আছি, আমরা পৌরসভাকে এগিয়ে নিতে চাই, সকল দুর্নীতিকে বিদায় করতে চাই দেখিয়ে দিতে চাই পৌরসভা কাকে বলে।

মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম আরো জানান, এলাকায় আওয়ামী লীগের সুনাম অক্ষুণ্ণ রাখতে এবং দেশ ও জনগণের স্বার্থে আমি নির্বাচনে অংশ নিচ্ছি।
মানুষ আমাকে ভালোবেসে আমাকে ব্যাপক সাড়া ও উৎসহ দিয়েছে, জনগনের সাড়া পেয়েই আমি শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ এর মনোনীত প্রার্থী হয়ে হয়ে নির্বাচনে অংশগ্রহণ করছি। তাদের প্রতি আমার অনেক দায়িত্ব রয়েছে। তাদের সুখ, শান্তি ও সুবিধা-অসুবিধায় পাশে থাকার প্রয়োজনীয়তা অনুভব করি। এখন দল ও জনগন যদি মনে করে আমি মেয়র হওয়ার যোগ্য তবে তাই। জনগণের কল্যাণে কাউন্সিলর হতেও আমার আপত্তি নেই।

Leave A Reply

Your email address will not be published.