Ultimate magazine theme for WordPress.

তিতুদহের আড়িয়া গ্রামের প্রেমিকাদের সাথে দেখা করতে গিয়ে ৩ যুবক গ্যাঁড়াকলে।

0
৯০ Views

মো নাহিদ হাসানঃ-

তিতুদহের আড়িয়া গ্রামের স্কুলপড়ুয়া তিন প্রেমিকাদের সাথে দেখা করতে গিয়ে দামুড়হুদার দুধপাতিলা গ্রামের ৩ যুবক গ্যাঁড়াকলে পড়েছে। আড়িয়া গ্রামের মেহেদী, অনিক, টিটনসহ ৪ যুবকের হাতে চড় থাপ্পড় খেয়ে পালিয়েছে তারা। রাস্তায় আটক না হলে ভিন্নঘটনাও ঘটতে পারতো বলে গ্রামবাসী মনে করছে।

জানাগেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের ৬২ আড়িয়া গ্রামের মাধ্যমিক স্কুলে পড়ুয়া তিন মেয়ের ফোনে সাড়া দিয়ে দামুড়হুদা উপজেলার হাউলি ইউনিয়নের বড়দুধপাতিলা গ্রামের মাঝের পাড়ার সহিদুলের ছেলে সাব্বির হোসেন (২২) বিল্লাল হোসেনের ছেলে নাইম (২১) ও মোস্তফার ছেলে রাছেল (২০) গতকাল শনিবার বেলা ১১টার দিকে গিরীশনগর বাজারে যায়।বাজার থেকে আড়িয়া গ্রামের তিন মেয়ের সাথে অটো রিজার্ভ করে চুয়াডাঙ্গার উদ্দেশ্যে রওনা দেয় তারা। পথিমধ্যে বড়শলুয়া – ফুলবাড়ি রাস্তায় পৌঁছুলে আড়িয়া গ্রামের ৪ যুবক মোটরসাইকেল নিয়ে তাদের গতিরোধ করে। নিজ গ্রামের মেয়ের সাথে ভিন্নগ্রামের ছেলেদের দেখে কার সাথে কি সম্পর্ক এনিয়ে চলে বাকবিতগুা। একপর্যায় ৪ যুবকের হাতে হালকা চড়থাপ্পড় খেয়ে ঘটনাস্থল থেকে সাব্বির,নাঈম ও রাছেল সটকে পড়ে।

এ নিয়ে সারাদিন আড়িয়া গ্রামে শুরু হয় নাটকীয়তা। এ বিষয়ে অভিযুক্ত সাব্বির,নাঈম,রাছেল বলে, বান্ধবীদের ডাকে সাড়া দিয়ে তারা আড়িয়া গ্রামে যায়। পথিমধ্যে আমাদের গতিরোধ করে আড়িয়া গ্রামের চার যুবক। এদিকে রাস্তায় আটক না হলে ভিন্নঘটনাও ঘটতে পারত বলে গ্রামবাসী মনে করছে।

Leave A Reply

Your email address will not be published.