Ultimate magazine theme for WordPress.

ফারজানা ঠাকুরগাঁও পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী।

0
১১১ Views

নিজস্ব প্রতিবেদক ঃঃ-
আসন্ন পৌরসভা নির্বাচনে ঠাকুরগাঁও পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে প্রার্থী হয়েছেন বাংলাদেশ দলিত হিউম্যান রাইটস মিডিয়া ডিফেন্ডার ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক ফারজানা আখতার পাখি।
তিনি ঠাকুরগাঁও পৌরসভার সংরক্ষিত ৭, ৮, ৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী।
মেয়র ও সাধারণ কাউন্সিলর (পুরুষ) পদপ্রার্থীদের পাশাপাশি সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর পদপ্রার্থী ফারজানা আখতার পাখি প্রচারণা চালিয়ে যাচ্ছেন সমানতালে। পৌরসভার ৭, ৮, ৯ নং ওয়ার্ডে ঘুরে ঘুরে তিনি ভোট চেয়ে বেড়াচ্ছেন।
সংরক্ষিত আসনের একজন প্রার্থীর এলাকা সাধারণ কাউন্সিলর প্রার্থীর চেয়েও তিনগুন বড়। তবু মহিলা প্রার্থী ফারজানা আখতার পাখি প্রত্যেক ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট যাচ্ছেন।
সংরক্ষিত আসনের ৭, ৮, ৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী ফারজানা আখতার পাখি বলেন, ‘প্রতিদিন ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইছি। আমি নির্বাচিত হলে নারী উন্নয়নে অগ্রাধিকার দিবো। ফারজানা আখতার পাখি’র বাড়ি ঠাকুরগাঁও পৌরসভার মুন্সীপাড়ায়। তিনি ঠাকুরগাঁওয়ের স্বেচ্ছাসেবী সংগঠন উপমা পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহি পরিচালক। দীর্ঘদিন ধরে এলাকার নারী ও মানবাধিকার উন্নয়নে কাজ করে আসছেন।
মানবাধিকার ও সমাজ সেবায় তিনি শেরে বাংলা পদক সহ বিভিন্ন পুরস্কার পেয়েছেন।
তিনি বাংলাদেশ দলিত হিউম্যান রাইটস মিডিয়া ডিফেন্ডার ফোরামের ঠাকুরগাঁও জেলার ডিফেন্ডার হিসেবেও কাজ করছেন। ঠাকুরগাঁও পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৪ ফেব্রুয়ারি। নির্বাচনে বিজয় লাভের জন্য ফারজানা সকলের দোয়া প্রার্থনা করেন।
তিনি বলেন, আমি বিশ্বাস করি ভোটাররা ভোট কেন্দ্রে যেতে পারলে ইনশাল্লাহ আমি বিপুল ভোটে বিজয় হবো। কারণ আমি দীর্ঘদিন অত্র এলাকায় সমাজ সেবা ও মানবাধিকার ঘরে ঘরে গিয়ে কাজ করেছি।

Leave A Reply

Your email address will not be published.