Ultimate magazine theme for WordPress.

ভরনিয়া মশালডাঙ্গী স্বেচ্ছাসেবী যুব সংগঠন কর্তিক আয়োজনে শীতবস্ত্র বিতরন।

0
১২৫ Views

মোঃ আকতারুল ইসলাম আক্তার ,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে রানীশংকৈল উপজেলার ১ নং ধর্মগড় ইউনিয়নের স্বেচ্ছাসেবী সংগঠন ভরনিয়া মশালডাঙ্গী বস্তির পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়। ২১ জানুয়ারি রোজ বৃহস্পতিবার সন্ধ্যায় ভরনিয়া মশালডাঙ্গী মাঠ প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরণ ও রাণীশংকৈল সনজিত ডান্স গ্রুপের শিল্পীদের নিয়ে ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অসহায়ত্বের জন্য “সহায়” এই শ্লোগানে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি জনাব মোঃ আবু তালেবের সভাপতিত্বে বক্তব্য দেন ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ ঠাকুরগাঁও জেলা শাখা মোঃ মাজহারুল ইসলাম সুজন, বিশেষ অতিথি রাণীশংকৈল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ শেফালী বেগম, ঠাকুরগাঁও জেলা পরিষদের সদস্য মোঃ আবুল কাশেম, ১নং ধর্মগড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আবু হানিফ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন আকাশী বাংলা টেলিভিশনের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মোঃ আকতারুল ইসলাম আক্তার প্রমুখ।

পরে ২শ অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অতিথিরা। এ সময় সংগঠনের বিভিন্ন স্তরের সদস্য ও গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.