Ultimate magazine theme for WordPress.

গাজীপুর ১৫০১ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার-২

0
৮০ Views

শেখ মোঃ হুমায়ূন কবির, সিনিয়র স্টাফ রিপোর্টার।

গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার গোয়াল বাথান এলাকা থেকে ২০/০১/২০২১ইং বুধবার। গাজীপুরের কালীগঞ্জে এস,আই মোঃ শহিদুল ইসলাম মোল্লা (বিপিএম)। ও গাজীপুর জেলা গোয়েন্দা শাখা পুলিশের সহয়তায় অভিনব কায়দায় কভার ভ্যানে লুকিয়ে রাখা ১,৫০১ (এক হাজার পাচঁশ এক বোতল ফেনসিডিল) ও একটি কভার ভ্যান উদ্ধার করা হয়।এসময় দুই জন আসামী গ্রেফতার করা হয়।

১,৫০১(এক হাজার পাঁচশত এক বোতল) ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গাজীপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, ১/সেলিম (৩২) পিতা, হোসেন সাং- বিন্নাগারী, থানা- আদিমারি জেলা- লালমনিরহাট, একই এলাকার ২/কাওসার মিয়া (৪০) পিতা- মৃত আঃ সাত্তার মিয়া, সাং- চরসিন্দুর, থানা- পলাশ, জেলা- নরসিংদী। এবং একই এলাকার ভাড়াটিয়া।

গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, এক সংবাদ সম্মেলনে জানান। গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুরের কালিয়াকৈর গোয়াল বাথান এলাকায় অভিযান চলানো হয়। অভিযানে একটি কভার্ডভ্যানের ভেতেরে আলাদা ভাবে ওয়েলডিংয়ের ঝালাই করা একটি গোপন টিনের বক্স থেকে ১,৫০১ (এক হাজার পাঁচশ এক বোতল ফেন্সিডিল) উদ্ধার করা হয়। এসময় কাভার্ডভ্যান চালকসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদক গুলো লালমনিরহাটের আদিতমারী থেকে বিক্রির উদ্দেশ্যে নারায়গঞ্জ নেয়া হচ্ছিল। গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাদে মাদক ব্যবসায় জড়িত আরো কয়েক জনের নাম উল্লেখ করেছে। মাদকের উৎস তদন্ত করে জড়িত অন্যান্যদের গ্রেফতার চেষ্টা চলছে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.