Ultimate magazine theme for WordPress.

ঠাকুরগাঁওয়ে অবশেষে মামার বাসা থেকে আটক গৃহকর্মী রেখা।

0
৬৬ Views

মোঃ অাকতারুল ইসলাম আক্তার ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ে রানীশংকৈল উপজেলায় অবশেষে মামার বাসা থেকে আটক হয়েছে আলোচিত ভয়ংকর গৃহকর্মী রেখা আখতার(২৮)।

বুধবার ( ২০ জানুয়ারি) গভীর রাতে শাহজাহানপুর থানার একটি দল উপজেলার কাশিপুর এলাকা মামা কফিল উদ্দিনের বাসা থেকে ওই গৃহকর্মীকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর আলম।

গ্রেফতারকৃত রেখা আখতার(২৮) বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী গ্রামের আফা হোসেনের মেয়ে।

পুলিশ সূত্র যানা যায়, প্রথমে নীলফামারি জেলার ডেমরায় আশ্রয় নেয় রেখা। এরপর নিরাপদ আশ্রয়ের জন্য পালিয়ে আসে ঠাকুরগাঁওয়ে মামার বাসায়। পরে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গি থানার সীমান্তবর্তী কাশিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, গৃহকর্তা নির্যাতনের ঘটনার পর ঢাকা থেকে বার্তা পাওয়ার পর পুলিশ বিশেষ অভিযান চালায়। বুধধবার গভীর রাতে বিশেষ টেকনোলোজির মাধ্যমে ঢাকা থেকে আগত একটি পুলিশের টিম বালিয়াডাঙ্গী ও রানীশংকৈল উপজেলায় অভিযান চালায়। এসময় রানীশংকৈল উপজেলার সীমান্তবর্তী কাশিপুর এলাকায় তার মামার বাসা থেকে থেকে তাকে আটক করা হয়।

উল্লেখ্য, ঢাকার মালিবাগে ১ বছর বিলকিস বেগমের মেঝ মেয়ে মেহবুবা জাহান বুলবুলির বাসায় কাজ করে রেখা। গেল ৭ জানুয়ারি ছেড়ে দেয় কাজ, চলে যায় অন্যখানে। ১৬ জানুয়ারি সার্বক্ষণিক থাকার কথা বলে ফিরে আসেন এ বাসায়। এর দুদিন পর বাসায় কেউ না থাকার সুযোগে গৃহকত্রী বিলকিস বেগমকে নির্মম নির্যাতন করে নগদ টাকা, স্বর্ণসহ টিভি ও মোবাইল নিয়ে পালিয়ে যায় রেখা।

Leave A Reply

Your email address will not be published.