Ultimate magazine theme for WordPress.

গলাচিপায় সাংবাদিকের মায়ের মৃত্যুতে বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরাম পটুয়াখালী জেলা শাখার শোক প্রকাশ।

0
৫৩ Views

বাহাদুর আবির, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

দৈনিক সংবাদ পত্রিকার গলাচিপা প্রতিনিধি ও গলাচিপা উপজেলার একাংশ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড এর মাতার মৃত্যুতে বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরাম পটুয়াখালী জেলা শাখার গভীর শোক প্রকাশ করেছেন সভাপতি আরিফ হোসেন (টিটু), সাধারণ সম্পাদক এস আল-আমিন খাঁন সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।
গলাচিপা উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম.এ রব মিয়ার প্রথম কন্যা, পানপট্টি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান এর সহধর্মীনী, উপজেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদিকা, উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক মাহবুবা রহমান লীলা (৬০) দীর্ঘদিন ধরে কিডনি জনিত ও ডায়বেটিকস রোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার সকাল ৮ টা ৩০ মিনিটে ঢাকার বাংলাদেশ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)।
মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার সকালে গলাচিপা পৌরসভার জৈনপুরী খানকায় প্রথম জানাজা ও পরে পানপট্টি ইউনিয়নের গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফনকার্য সম্পন্ন করা হবে বলে পারিবারিকসূত্রে জানা গেছে।
এছাড়াও বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরাম পটুয়াখালী জেলা শাখার পক্ষ থেকে মরহুমার পরিবার পরিজনদের প্রতি সমবেদনা জানিয়ে বেহশত নসিব কামনায় মহান রাব্বুল আলামিনের দরবারে সকলের নিকট দোয়া কামনা করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.