Ultimate magazine theme for WordPress.

মোংলায় নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের পক্ষ থেকে উপমন্ত্রীকে ফুলের শুভেচ্ছা।

0
৪৬ Views

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-

বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের পক্ষ থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি কে ফুলের শুভেচ্ছা জানানো হয় । বুধবার(২০জানুয়ারী) বেলা ১১ টায় মোংলা পৌর ও উপজেলা আওয়ামীলীগ কার্যালয় এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মোংলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু শুনীল কুমার বিশ্বাস এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন এর সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি।

পবিত্র কোরয়ান তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয় এ শুভেচ্ছা অনুষ্ঠান।অনুষ্ঠানে উপমন্ত্রী হাবিবুন নাহার কে ফুল দিয়ে বরণ করে নেন মোংলা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও সকল কাউন্সিলরসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

পরবর্তীতে মেয়র ও নবনির্বাচিত ১২ জন কাউন্সিলরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মাননীয় উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি। অনুষ্ঠানে পুরুষ কাউন্সিলরের পক্ষে ১নং ওয়ার্ড কাউন্সিলর এস,এম,কবির ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরের পক্ষে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মিসেস শিউলি আকন সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্য দেন।

মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান তাঁর বক্তব্যে নির্বাচনী ওয়াদা পালনে সবার সহযোগিতা কামনা করেন। এ ছাড়া তাঁকে মেয়র হিসেবে নির্বাচিত করায় ভোটারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন,দক্ষিণ বাংলার সিংহ পুরুষ ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেক এর নেতৃত্বে মোংলার বিপুল উন্নয়নের ধারাবাহিতা অব্যাহত থাকবে।

এসময় উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি,নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের জয়ী করে মুক্তিযুদ্ধের পক্ষে রায় দেয়ায় মোংলা পৌরসভার সর্বস্তরের জনগনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,ভাইস-চেয়ারম্যান ইকবাল হোসেন,মহিলা ভাইস-চেয়ারম্যান মিসেস কামরুননাহার হাই,মোংলা পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ আঃ সালাম,ইউপি চেয়ারম্যান মোল্যা তারিকুল ইসলাম,উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার,বিশিষ্ট ব্যবসায়ী তালুকদার আক্তার ফারুক,মহিলালীগ নেত্রী সরবরিয়া খানম দরিয়াসহ দলের নেতাকর্মী ও বিভিন্ন সংগঠনের নেতা কর্মী।

Leave A Reply

Your email address will not be published.