Ultimate magazine theme for WordPress.

একজন সংগ্রামীনেত্রী মমতাজ।

0
৬৯ Views

এমরান হোসেন ,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি 

লক্ষ্মীপুর সদর ‘উপজেলা মহিলা আওয়ামী লীগ’ সাধারণ সম্পাদিকা ও সাবেক দালাল বাজার মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মমতাজ রেখা নুর ইতোমধ্যে তার নিজ মেধা ও প্রজ্ঞায় সাধারণ জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন।

সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের এক দুই ও তিন নং ওয়ার্ড সম্ভাব্য মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে গত কয়েক বছর ধরে গণসংযোগ করে আসছিলেন। তিনি পোস্টার ফেস্টুন দিয়ে নিজ দল আওয়ামীলীগ ও নেতাকর্মীদের উজ্জীবিত রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

মমতাজ রেখা নুর রাজধানী ঢাকার মোহাম্মদপুর থানা আওয়ামীলীগের শিল্প সম্পাদিকা হিসেবে দীর্ঘ এক যুগের বেশী সময় ধরে দায়িত্ব পালন করে আসছিলেন। শুধু তাই নয় মোহাম্মদপুরের ৪১ ৪২ ও ৪৩ নং সংরক্ষিত মহিলা আসনে ‘মহিলা কমিশনার’ পদে নির্বাচন করেন।

তিনি দীর্ঘদিন ধরে সামাজিক সংগঠন ও সমাজ সেবামূলক বিভিন্ন কর্মকাণ্ডে জড়িত আছেন।

মমতাজ রেখা নুর জন্মগতভাবে আওয়ামীলীগ পরিবারের সন্তান হওয়ায় ১৯৯৬ সালে দুর্বৃত্তরা তার বসতবাড়ি আগুনে পুড়িয়ে দেয়। তবুও তিনি দমে যাননি। আওয়ামী লীগকে মনেপ্রাণে ধারণ করে লক্ষ্মীপুরের দালাল বাজারের প্রত্যন্ত অঞ্চল ও পিছিয়েপড়া এলাকা খিদিরপুর খন্দকারপুর ও মহাদেবপুরের অবহেলিত নারী উন্নয়নে বিভিন্ন রকম কার্যক্রমে সম্পৃক্ত আছেন।

আসন্ন লক্ষ্মীপুর সদর ৩নং দালাল বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে মমতাজ রেখা নুর সম্ভাব্য মহিলা মেম্বার পদপ্রার্থী হয়ে তিনি জনগণের দোয়া চেয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.