Ultimate magazine theme for WordPress.

রাতভর অভিযান চালিয়ে কুড়িগ্রামে ৯ জন গ্রেফতার।

0
৫৫ Views

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

১৯ জানুয়ারি মঙ্গলবার দিবাগত রাতে কুড়িগ্রাম সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এসব আসামিদের গ্রেফতার করা হয়। পরে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বুধবার রাতভর অভিযান চালিয়ে সদর উপজেলার বিভিন্ন এলাকায় থেকে ওয়ারেন্টভুক্ত নয় আসামিকে গ্রেফতার করা হয়।

আসামীরা হলেন, যাত্রাপুর ইউনিয়নের জোতগোবর্ধন এলাকার বাদশা মিয়ার ছেলে লাভলু মিয়া (২৮), একই ইউনিয়নের চর যাত্রাপুর গ্রামের সুরমান কবিরাজের দুই ছেলে ছবুর মিয়া ও সাইফুল ইসলাম, মৃত বিশা ব্যাপারীর ছেলে কোরবান আলী, আবু সাঈদের ছেলে শাহ আলম, পৌরসভা এলাকার হরিকেশ গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে মিজু মিয়া, বেলগাছা ইউনিয়নের কালে মৌজার বরুণ কুমার দত্তের ছেলে অনুপ দত্ত ওরফে মিলন, কাঁঠালবাড়ী শিবরাম এলাকা থেকে হিরোইনসহ ইসরাফিলের ছেলে মওদুদ আহম্মদ জীবনকে এবং কালে এলাকা থেকে চুরি মামলার আসামি মকবুল হোসেনের ছেলে নয়ন মিয়া (২৫)।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, পুলিশ আইন শৃংখলা নিয়ন্ত্রণে তৎপর রয়েছে। মাদক নির্মূল ও পরিস্থিতি নিয়ন্ত্রণে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.