Ultimate magazine theme for WordPress.

নোয়াখালী সেনবাগে গণধর্ষণ মামলার প্রধান আসামি আটক।

0
১৯ Views

নোয়াখালী ব্যুরো প্রধান সানজিদা। 

নোয়াখালীর সেনবাগের বিজবাগ ইউনিয়নে দুই সন্তানের জননী (৩২) গণধর্ষণ মামলার প্রধান আসামিকে চট্টগ্রাম থেকে আটক করছে সেনবাগ থানা পুলিশ ।

আটকৃত, দিদার হোসেন (২৪) বিজবাগ ইউনিয়নের জাকির হোসেন’র ছেলে।

পুলিশ বলছে, সোমবার দিবাগত রাতে চট্টগ্রামের বায়জিদ বোস্তামি থানা পুলিশের সহযোগিতায় সেনবাগ থানার পুলিশ তাকে চট্রগ্রাম থেকে আটক করে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা। তিনি জানান, দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হচ্ছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৬জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

উল্ল্যে,গত ৫ সেপ্টেম্বর রাতে স্বামীর বন্ধু দিদার ও তার সাঙ্গপাঙ্গরা কৌশলে ওই নারীকে তাদের বাড়ির পাশ্ববর্তী একটি ঝোপে নিয়ে গণধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হলে পরদিন ৬ সেপ্টেম্বর ওই এলাকায় একটি শালিস বৈঠক বসিয়ে ওই নারীকে খারাপ আখ্যাদিয়ে বেত্রাঘাত করা হয়। ধর্ষকের মাথা ন্যাড়া ও জরিমানা করা হয়। পরে ওই নারীকে তার বাবার বাড়ি কোম্পানীগঞ্জে পাঠিয়ে দেওয়া হয়। এরপর নির্যাতিতা কৌশলে সেনবাগ থানায় এসে (১০ সেপ্টেম্বর) ১১ জনকে আসামি করে সেনবাগ থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ওই রাতে ৫ জনকের গ্রেফতার করে।

Leave A Reply

Your email address will not be published.