Ultimate magazine theme for WordPress.

আশুলিয়ায় শ্রমিকের বেতনের প্রায় দেড় লক্ষ টাকা ছিনতাই

0
৪৩ Views

গোলাম সারওয়ার সজলঃ

আশুলিয়া থানাধীন সরকার মার্কেট এলাকায় থেকে শ্রমিকের বেতনের প্রায় দেড় লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গতকাল ১৩ই সেপ্টেম্বর আনুমানিক সন্ধ্যা ছয়টার দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মোঃ শফিকুল ইসলাম (৩৮) গাজীপুর গাছা থানাধীন, হারিকেন শরীফপুর রোডে অবস্থিত কোয়ালা অ্যাপারেল লিমিটেড এর প্রোডাকশন ম্যানেজার হিসেবে নিয়োজিত আছেন।

তিনি জানান তার প্রতিষ্ঠানের পাওনা ১,৩৬,৫০০ টাকা আদায়ের জন্য বিকেল ৫.০০ ঘটিকায় আশুলিয়া থানাধীন সরকার মার্কেট এলাকায় অবস্থিত সাদাতিয়া সোয়েটার ফ্যাক্টরী লিমিটেডে যান।

এবং পাওনা টাকা আদায়ের পর আনুমানিক ৫.৫০ থেকে ৬.০০টার মধ্যে বের হয়ে মেইন রোডের দিকে পায়ে হেঁটে এগিয়ে যেতে থাকে মেইনরোড এবং ফ্যাক্টরি মধ্যবর্তী স্থানে যাওয়া মাত্রই পিছন দিক থেকে সাদা রংয়ের হাইস গাড়ি এগিয়ে এসে তাকে তুলে নেয়।

গাড়িতে উঠিয়ে গামছা দিয়ে চোখ বেঁধে কিল ঘুষি মারতে থাকে। এবং পিস্তল ঠেকিয়ে তার কাছে থাকা প্রতিষ্ঠানের আদায়কৃত ১,৩৬,৫০০ টাকা সহ একটি মোবাইল ছিনিয়ে নেয়। এবং আশুলিয়া বেড়িবাঁধ এলাকায় ফেলে রেখে মিরপুর বেরিবাধ দিয়ে গাড়ি চলে যায়। তার প্রতিষ্ঠান এই টাকা দিয়ে শ্রমিকের বেতন পরিশোধ করার কথা ছিল।

এ বিষয়ে আশুলিয়া থানায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি (তদন্ত) মোহাম্মদ জিয়াউল জানান এ বিষয়ে ভুক্তভোগির নিকট হতে একটি অভিযোগ পেয়েছি তার প্রেক্ষিতে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছি।

Leave A Reply

Your email address will not be published.