Ultimate magazine theme for WordPress.

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ, আটক এক

0
৩৪ Views

নিজস্ব প্রতিবেদকঃ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক স্কুল ছাত্রী (১৪)কে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। গত শুক্রবার ওই স্কুল ছাত্রীর পিতা গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তাকে তার বাড়ি থেকে আটক করে।

আটককৃত যুবক রহনপুর ইউনিয়নের পূর্ণরচাঁদপুর গ্রামের শ্রী নবিনের ছেলে শ্রী সজিব(১৯)।

মামলার এজাহার উপজেলার পার্বতীপুর ইউনিয়নের চাঁদপুর গ্রামের স্কুল ছাত্রী (১৪) গত ৫ সেপ্টেম্বর দুপুরে প্রাইভেট পড়তে গিয়ে নিখোজ হয়। এ ঘটনায় তার পিতা পরেরদিন ৬ সেপ্টেম্বর গোমস্তাপুর থানায় একটি সাধারণ ডায়রী করেন। খোঁজাখুজির এক পর্যায়ে ওই স্কুল ছাত্রী পরের দিন বাসায় ফিরে এসে অসুস্থ বোধ করলে পরিবারের লোকজন তাকে প্রথমে রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে প্রেরণ করে। তার পিতার অভিযোগ আটককৃত ওই যুবক তার মেয়েকে বিয়ের প্রলোভন দিয়ে নিখোঁজের দিন একটি আম বাগানে নিয়ে ধর্ষণ করে।

এ ঘটনায় তার পিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ সজিবকে শুক্রবার আটক করে। শনিবার তাকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে গোমস্তাপুর থানার ওসি জসিম উদ্দিন জানান।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক আব্দুল মালেক জানান, ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষা শনিবার সম্পন্ন হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.