Ultimate magazine theme for WordPress.

ঈশ্বরদী সাহাপুর ইউনিয়নে তহিদুল ইসলাম দোলন বিশ্বাসের পথ সভা অনুষ্ঠিত

0
৩৯ Views

মো: ইয়াছিন শেখ ঈশ্বরদী প্রতিনিধি : আজ বিকেল ৫ টাই( রোজ শনিবার) সাহাপুর ইউনিয়নের নতুন হাট মোড়ে নৌকার নির্বাচনি পরিচালনা অফিস উদ্বোধন করে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের সুযোগ্য পুত্র তহিদুল ইসলাম দোলন বিশ্বাস।

নতুন হাট মোড়ে এক পথ সভায় দোলন বিশ্বাস বলেন আমার বাবা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস কে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী, বাঙ্গালির মুক্তি কামি নেতা আধুনিক বাংলাদেশের রুপকার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্য দেশ নেত্রী মানবতার মা ডিজিটাল বাংলাদেশর রুপকার বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাবনা ৪ (ঈশ্বরদী – আটঘরিয়া) আসনে উপ – নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতিক তুলে দেন।

তিনি আরো বলেন আমার বাবা দীর্ঘ দিন ধরে আপনাদের সেবা করে আসছে,। বিপদে আপদে আপনাদের সাথে কাধে কাধ মিলিয়ে কাজ করে যাচ্ছেন। আপনাদের সেবা করার আরেক বার সুযোগ এসেছে। তাই আপনাদের উন্নয়নের জন্য আপনাদের সকল দাবি পুরোনের জন্য , আমার বাবা নুরুজ্জামান বিশ্বাস কে ২৬ তারিখ নৌকা মার্কা ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন,এবং আপনাদের আশা, চাওয়া পাওয়া, পুরোন করার জন্য জাতীয় সংসদ ভবনে আপনাদের প্রতিনিধি হিসাবে কথা বলার জন্য সুযোগ দিন।

এর পড় তিনি সাহাপুর ইউনিয়নের আজ্জল তলা মোড়ে এক পথ সভায় সকল নেতা কর্মীদের সাধারণ মানুষের কাছে গিয়ে নৌকা মার্কায় ভোট চাওয়ার জন্য অনুরোধ করেন।এরপড় দোলন বিশ্বাস সাহাপুর ইউনিয়নের সকল মানুষের কাছে দোয়া চান। তারপড় তিনি মোড়ের সকল মানুষের সাথে কুশল বিনিময় করেন, লিপলেটের মাধ্যমে নৌকার ভোট চান।পথ সভা শেষে সাহাপুর ইউনিয়নের মন্ত্রী মোড়ে দলের নেতা কর্মীদের সাথে নিয়ে দোকানে দোকানে বসে থাকা ভোটার দের কাছে গিয়ে কুশল বিনিময় করে ও নৌকা মার্কায় ভোট চান।

পথ সভায় ঈশ্বরদী সরকারি কলেজ সাবেক ভিপি মরাদ আলী মালিথা বলেন ঈশ্বরদীর করোনা বিএনপির হাবিব। তার কারনে আজ দলের নেতা কর্মীদের মধ্যে কোন্দল। তার কারনে বিএনপি আজ সুসংগঠিত নয়।তিনি একজন বারবার পরাজিত সৈনিক।

,তিনি আরো বলেন কিছুদিন আগে তার মুখে দাড়ি ছিল, নির্বাচনের কারনে দাড়ি কেটে ফেলেছেন,নতুন রুপে নতুন কোন চমক দেখিয়েছেন । বহুরুপি নেতা রুপ চেঞ্জ করেছেন। তিরি আরো বলেন আওয়ামী লীগ ১ দিনে যা পারে বিএনপি ১ মাসে তাও পারে নাহ।

আজকের দোলন বিশ্বাসের পথ সভায় সফর সঙ্গী ছিলেন,
ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি মুরাদ আলী মালিথা, সাদ আহম্মেদ নাজু ভাই,সাহাপুর ইউনিয়নের চেয়ারম্যান মতলেবুর রহমান মিনহাজ ফকির,
,সাহাপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি খায়রুল জামান টিপু, ঈশ্বরদী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল হক পুরু, সাহাপুর ইউনিয়নের আওয়ামী লীগের সেক্রেটারি আতিয়ার রহমান ভোলা
,সাহা পুর ইউনিয়নের যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান মিঠু, সাবেক সাহাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রোকনুজ্জামান শিহাব,সাহাপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হেলাল মালিথা
,জেলা যুব লীগের সদস্য সুমন, বিশিষ্ট ব্যবসায়ী শামসুর রহমান, পাবনা সুগার মিলের শ্রমিক নেতা আশরাফুল রহমান উজ্জল, ইন্জিনিয়ার কামরুজ্জামান রাসেল
, ইন্জিনিয়ার আসাদুর রহমান লিখন,সহ যুবলীগ, ছাত্রলীদের অসংখ্য নেতা কর্মীরা ।
অনুষ্ঠান সঞ্চলনা করেন ঈশ্বরদী মহিলা কলেজের প্রভাষক মতিয়ার রহমান।

Leave A Reply

Your email address will not be published.