Ultimate magazine theme for WordPress.

চর অঞ্চলের মানুষের ভাগ্যের উন্নয়নের কাজ করে শেখ হাসিনার সরকার ডক্টর এনামুর রহমান।

0
২২ Views

মোঃ সালমান হোসেন সাগর 

শরীয়তপুর জেলা প্রতিনিধি

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় সফরকালীন সময়ে সুধী সমাবেশে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেন, গরিব অসহায় ও দুস্থদের মানুষের পাশে সবসময় আছেন বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, আগামীতেও থাকবেন । মুজিববর্ষের মধ্যে দিয়ে বাংলাদেশের বিভিন্ন বন্য কবলিত এলাকায় যাদের বাড়িঘর নেই, ও নদী ভাঙনের শিকার হয়েছেন সেসব এলাকায় ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের মাধ্যমে আট লাখ পরিবারকে ঘর দেবে সরকার। এবং মুজিব বর্ষ উপলক্ষে সে সময়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

১২ সেপ্টম্বর শনিবার বেলা ১১টায় শরীয়তপুরের নড়িয়া ও জাজিরা পদ্মার ডান তীর সংরক্ষণ কাজের অগ্রগতি দেখেন ও মুলফৎগঞ্জ হাসপাতাল এলাকায় ভাঙ্গনকবলিত এলাকার সাধারণ জনগণের সঙ্গে আলোচনার সময় এসব কথা বলেন ত্রাণ প্রতিমন্ত্রী। এসময় সুরেশ্বর দরবার শরীফ জিয়ারত করেন তারা এ সময় পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, দেশের সব দুর্যোগে কালীন সময় আওয়ামী লীগ মানুষের পাশে থেকে মানুষের সর্বোচ্চ খোঁজখবর নেন বাংলাদেশ আওয়ামী লীগ ।

দেশের ক্রান্তিলগ্নে কিন্তু বিএনপির খবর থাকে না। বিএনপি গর্তের মধ্যে লুকিয়ে লম্বা লম্বা কথা বলে। দেশের মানুষের দুঃখ তারা বোঝে না। তারা ঘরের মধ্যে নিরাপদে বসে সরকারের সমালোচনা করে।
প্রধানমন্ত্রীর নির্দেশনায় সরকার এবং আওয়ামী লীগ একযোগে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপি , জেলা প্রশাসক কাজী আবু তাহের, সিভিল সার্জন ডা. এসএম আব্দুল্লাহ-আল-মুরাদ ও নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম ইসমাইল হক এবং আরো উপস্থিত ছিলেন জাকির হোসেন মুন্সী সাবেক চেয়ারম্যান চরআতরা ইউনিয়ন পরিষদ ও নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.