Ultimate magazine theme for WordPress.

আসন্ন সন্দ্বীপ পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডের সম্ভাব্য প্রার্থীরা

0
২৭ Views

 

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন সন্দ্বীপ পৌরসভা নির্বাচনে পৌরসভা ৬নং হইতে সম্ভাব্য প্রার্থীর নাম হিসাবে শুনা যাচ্ছে বর্তমান কাউন্সিলর মোহাম্মদ সালাউদ্দিন,সাবেক কাউন্সিলর মোহাম্মদ আলমগীর,আবু তাহের,মোহাম্মদ হাফেজ,মোহাম্মদ আমির ও রিয়াদুল মামুন সোহাগ এর নাম শুনা যাচ্ছে।সবাই যার যার অবস্থান থেকে বিভিন্ন রকমের প্রচারণা চালাচ্ছে।তবে কে হবেন আগামী দিনের কাউন্সিলর সেটা দেখতে হলে অপেক্ষা করতে হবে নির্বাচন পর্যন্ত।

মোহাম্মদ সালাউদ্দিন বর্তমান কাউন্সিলর হিসাবে আছেন কিন্তু তেমন কোন কাজ করতে পারেন নাই।যার কারণ হচ্ছে তিনি রাজনৈতিক কোন্দলের কারণে নিজের ওয়ার্ডে অনুপস্থিত থাকতে হচ্ছে বলে জানা যায়।তিনি আবারও প্রার্থী হবেন বলে শুনা যাচ্ছে।

মোহাম্মদ আলমগীর সাবেক কাউন্সিলর কিন্তু তিনিও সফল নন বলে জানা যায়।এলাকায় শালিস-বিচার করতে পারেন বলে এমন অভিযোগ আছে তার ওয়ার্ডে।এবারও তিনি প্রার্থী হবেন বলে এলাকার বাসিন্দারা জানিয়েছেন।

মোহাম্মদ হাফেজ এর আগেও প্রার্থী ছিলেন কিন্তু সফলতা পান নাই বলে জানা যায়।এবারও তিনি কাউন্সিলর প্রার্থী হবেন বলে শুনা যাচ্ছে।তবে জনপ্রিয়তা আছে বলে জানা গেছে।

মোহাম্মদ আবু তাহের এর আগেও কয়েকবার প্রার্থী হয়েছেন বলে জানা গেছে তবে এখনো সফলতার ছোঁয়া পায় নাই বলে জানা যায়।এবারও তিনি কাউন্সিলর প্রার্থী হবেন বলে জানা যায়।

মোহাম্মদ আমির তারুণ্যের অহংকার বলে এলাকায় তার শুনামের শেষ নেই।এলাকায় খবর নিয়ে জানা যায় মোহাম্মদ আমির একজন শিক্ষক,ভালো লোক,সমাজিক সব ধরনের কাজে জনগণ সব সময় তার কাছে যায়।আশা করা যাচ্ছে এবার অবশ্যই প্রার্থী হবেন তিনি।

রিয়াদুল মামুন সোহাগ একজন মিডিয়া ব্যক্তিত্ব,তাছাড়া সন্দ্বীপ পৌরসভা আওয়ামী যুবলীগের উপ-দপ্তর সম্পাদক হিসাবেও আছেন।সমাজের বিভিন্ন কাজে তাকেও দেখা যায়।আশা করা যাচ্ছে তিনিও এবার প্রার্থী হতে পারেন কাউন্সিলরের জন্য।

যাদের সম্পর্কে লিখা হয়েছে তারা প্রত্যেকেই আওয়ামিলীগ এর লোক।অন্য কোন দলের সম্ভাব্য প্রার্থী হিসাবে কারো নাম এখনো সংগ্রহ করা যায়নি।এবার সন্দ্বীপ পৌরসভা ৬নং ওয়ার্ডের জনগণ কাকে চাই সেটা প্রমাণ হবে নির্বাচনের দিন কিন্তু এখন এরা সবাই সম্ভাব্য প্রার্থীর তালিকায় আছে বলে জানা যায়।

Leave A Reply

Your email address will not be published.