Ultimate magazine theme for WordPress.

কোম্পানীগঞ্জে পৌর বিএনপির সভাপতির নেতৃত্বে ছাত্রলীগ নেতার ওপর হামলা

0
৬৭ Views

নোয়াখালী-ব্যুরোচীফ
নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি আব্দুল মতিন লিটনের নেতৃত্বে পৌর ছাত্রলীগের উপ-স্কুল বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ভুবনের ওপর হামলার ঘটনা ঘটেছে।
আহত ছাত্রলীগ নেতা ভুবন বর্তমানে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) এ ঘটনায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এর আগে, বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৭নং ওয়ার্ডের মজার বেপারী বাড়ির সামনে দু’দফায় ওই ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনা ঘটে।
বসুরহাট পৌরসভা ছাত্রলীগের সভাপতি আব্দুল আউয়াল মানিক ও ভুক্তভোগী ছাত্রলীগ নেতা ভুবন অভিযোগ করেন, বুধরাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পৌর বিএনপির সভাপতি লিটন ও সরকারি মুজিব কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক নুর উদ্দিন রুবেল দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ভুবনের ওপর দু’দফায় হামলা চালায়। পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
পৌর বিএনপির সভাপতি আব্দুল মতিন লিটন বলেন, পারিবারিক দ্বন্দ্বের জের ধরে তার সাথে কথা কাটাকাটি হয়েছে। ওই সময় অন্য কেউ ছিল না, ভুবন আমার ভাতিজা হয়।
কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো.রবিউল হক ছাত্রলীগ নেতার ওপর হামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রলীগ নেতা থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

Leave A Reply

Your email address will not be published.