Ultimate magazine theme for WordPress.

মাদারীপুর জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা।

0
৬৭ Views

 

রাকিব হাসান, মাদারীপুর প্রতিনিধি।

মাদারীপুর জেলায় কর্মরত সকল সাংবাদিকদের সাথে মাসিক মতবিনিময় সভা করেন মাদারীপুর জেলা প্রশাসক ড.রহিমা খাতুন। বুধবার সকাল ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সন্মেলন কক্ষে মাদারীপুর জেলার সকল বিষয়ের উপর দীর্ঘ সময় ধরে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার ট্রাফিক ব্যবস্থা, চাদা উত্তোলন, লোকজন হয়রানি, ভয়ভীতিপ্রদর্শন ,বাল্যবিবাহ, চিকিৎসাসেবা ব্যবস্থা ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন, আসন্ন মাদারীপুর পৌর নির্বাচন, কিশোর গ্যাং প্রতিরোধ ব্যবস্থা এবং করোনার দ্বিতীয় ধাপে নো-মাস্ক, নো-সার্ভিসসহ বিভিন্ন বিষয়ের উপর আলোচনা হয়।

এছাড়াও জেলা প্রশাসক ড.রহিমা খাতুন সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, মাদারীপুর জেলাকে আমরা ঘুষমুক্ত জেলা হিসেবে ঘোষনা দিতে চাই, সরকারী চাকরীজীবিদের অর্থসম্পদের দিকেও নজর রাখা হবে এছাড়াও মাদারীপুর জেলাকে আমরা খুব শিঘ্রই ভিক্ষুকহীন জেলা হিসেবে ঘোষনা করতে পারবো বলে আমি বিশ্বাস করি।

তিনি আরো বলেন ইতিমধ্যে মাদারীপুরের ভূমিহীনদের জন্য ৯৮৮ টি ঘর আমাদের হাতে এসে পৌছেছে। এসব ঘর আমরা মাদারীপুরের বিভিন্ন বঙ্গবন্ধু পল্লীতে গরীব অসহায় ভূমিহীন পরিবারের মাঝে হস্তান্তর করতে সক্ষম হব বলে আমি আশা করছি।

উক্ত মতবিনিময় সভায় মাদারীপুর প্রেসক্লাব সভাপতি শাজাহান খান, (সাংবাদিক কল্যান সমিতি) সভাপতি গোলাম মাওলা আকন্দ,সাধারণ সম্পাদক এম আর মার্তুজা,যুগ্ম সাধারণত সম্পাদক বেলাল রিজভী, সাংগঠনিক সম্পাদক সাগর হোসেন তামিম , রাকিব হাসান, জাহিদ, এবং মৈত্রী মিডিয়া সাধারণ সম্পাদক এস এম আরাফাত হাসান সহ জেলার প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার বিভিন্ন সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.