Ultimate magazine theme for WordPress.

রামুতে ফিল্ম স্টাইলে কৃষকের বাড়ী ভাংচুর,স্বর্ণ ও নগদ টাকা লুটের ঘটনায় আদালতে মামলা

0
৩৩ Views

মোহাম্মদ ইউনুছ নাইক্ষ্যংছড়ি ( বান্দরবান ৭ সেপ্টেম্বর ২০২০ ইং।

রামু উপজেলার জোয়ারিয়ানালায় দীর্ঘ ৪০ বছর যাবৎ দখলীয় পাহাড় শ্রেণীর জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে কৃষকের বাড়ীতে দিন দুপুরে ফিল্ম স্টাইলে হামলার ঘটনায় কৃষক নাজির হোসেন বাদী হয়ে অবশেষে আদালতে মামলা দায়ের করেছে।

সোবার (৭ সেপ্টেম্বর) বেলা ১ টায় রামুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জোয়ারিনালা পূর্ব নুনাছড়ি মুরাপাড়া গ্রামের মৃত্যু সুলতান আহাম্মদের ছেলে খলিলুর রহমান, তার ভাই ইমাম শরিফ,মৃত আজিজুর রহমানের ছেলে সাইফুল ইসলাম মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ কামাল হোসেনসহ অজ্ঞাত বহিরাগত ৩ সন্ত্রাসীকে আসামী করে এ মামলা দায়ের করা কথা জানান নাজির হোসেন।

মামলার কৌশলী এডভোকেট মইনুল আলম ইমু জানান রামু কক্সবাজার আদালত নং ১ এর বিজ্ঞ সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিষ্টেট মামলাটি দায়ের করা হয়েছে যার নং সি,আর ১৪৭/২০২০ইং। উক্ত মামলাটি তদন্ত পূর্বক প্রতিবেদন দিতে রামু থানাকে নির্দেশ দিয়েছ বিজ্ঞ বিচারক ।

উল্লেখ্য গত বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বেলা ১২ টায় দিন দুপুরে অপরিচিত একদল বহিরাগত সশস্ত্র সন্ত্রাসীরা দেশি অস্ত্র,লম্বা রাম দা, হাতুড়ি, বল্লম নিয়ে কৃষক নাজির হোসেনের বাড়ীতে হামলা করে।

এসময় তারা বাড়ীঘর ভাংচুর করে বাড়ির ভিতরে ঢুকে তাদের মারধর করে সন্ত্রাসীরা। এর পর বাড়ীর আসবাব পত্র,মালামাল ভাংচুর ও লুটপাট চালায়।

এই ঘটনার সংবাদ একজন প্রত্যক্ষদর্শী পুলিশের হেল্পলাইন ৯৯৯ তে কল দেয়। খবর পেয়ে রামু থানার একদল পুলিশ ঘটনাস্থলে আসার খবরে দ্রুত গতিতে পালিয়ে যায় এ সন্ত্রাসী দলটি। এসময় সন্ত্রাসীরা বাড়ী থেকে সাড়ে ৪ ভরী স্বর্ণ, নগদ ৩৫ হাজার টাকা ও মালামল লুট করে নিয়ে যায়।

এ হামলার ঘটনায় নাজির হোসেন, স্ত্রী তার ফরিজা বেগম, কিশোরী মেয়ে হাসিনা আক্তার গুরুতর আহত হয়।

স্থানীয় চেয়ারম্যান শামশুউদ্দিন আহাম্মদ পিন্স এধরনের ঘটনা খুবই ন্যাক্কারজনক দাবী করে আইন প্রয়োগকারী সংস্থার কাছে ঘটনার সুষ্ঠ সমাধান দেওয়ার কথা বলেন।

অপর দিকে অভিযুক্ত খলিল গংদের মুঠোফোনে একাদিকবার যোগাযোগের চেষ্টা করেও সংযোগ না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি

Leave A Reply

Your email address will not be published.