Ultimate magazine theme for WordPress.

চুয়াডাঙ্গায় মানবিকতার অনন্য দৃষ্টান্ত ইন্জিনিয়ার মোখলেসুর রহমান টিপু তরফদার

0
৩৬ Views

সাঈদ তারেক মাহমুদ/আব্দুল্লাহ:কোভিড -১৯ করোনা বৈশ্বিক মহামারী সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন চুয়াডাঙ্গা -২ নির্বাচনী এলাকার কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি – বি এন্ড টি গ্রুপের চেয়ারম্যান ও চুয়াডাঙ্গা জেলা বিএনপির অন্যতম নেতা ইঞ্জিঃ মোখলেছুর রহমান ( টিপু তরফদার)।

ইতি মধ্যে তিনি করোনা আক্রান্ত রোগী সহ জন সাধারনের সুচিকিৎসার জন্য দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি বেড ও ২টি ভি.আই.পি কেবিনের জন্য হাই ফ্লো অক্সিজেন প্লান্ট প্রদান করেন।
পাশাপাশি জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একই হাই ফ্লো অক্সিজেন প্লান্ট স্থাপন করেন যা ইতিমধ্যে রোগী সাধারন জনগন সেবা পেতে শুরু করেছেন।
পরবর্তীতে ইঞ্জিঃ মোখলেছুর রহমান (টিপু তরফদার) পাশ্ববর্তী ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার জনগনের দাবীর পেক্ষিতে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত ২৩ আগষ্ট একই হাই ফ্লো অক্সিজেন প্লান্ট কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করেন।
ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আক্রান্ত রোগীদের সেবার জন্য একই প্রকার হাই ফ্লো অক্সিজেন প্লান্ট দেওয়ার জন্য দাবি রাখেন। অনন্য মানবিক সহায়তা দৃষ্টান্ত স্থাপনকারী বি এন পি নেতা ইঞ্জিঃ মোখলেছুর রহমান (টিপু তরফদারের) কাছে। ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১০টি বেড ও ৩ টি ভি. আই. পি. কেবিন স্থাপনের মাধ্যমে হাই ফ্লো অক্সিজেন প্লান্ট স্থাপন করার সিদ্ধান্ত প্রকাশ করেন বিএনপির অন্যতম নেতা চুয়াডাঙ্গা জেলা বাসীর অন্তরের আস্হা বিশ্বাসের হাতিয়ার ও ভালোবাসার অপর নাম ইন্জিনিয়ার মোখলেসুর রহমান টিপু তরফদার। বিএনপির নেতা ইঞ্জিনিয়ার মোখলেসুর রহমান টিপু তরফদার সাহেব বলেন, আশাকরি আগামী সপ্তাহে স্থাপনের কাজ শেষ করে কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা সম্ভব হবে ইনশাল্লাহ।
উল্লেখিত হাই ফ্লো অক্সিজেন প্লান্টের মাধ্যমে একই সাথে সকল বেড ও কেবিনের রোগী সাধারণ জনগণ প্রয়োজন মতো অক্সিজেন গ্রহণ করতে পারবেন। বিএনপি নেতা ইঞ্জিনিয়ার মোখলেসুর রহমান টিপু তরফদারের পক্ষে কাজের সহযোগিতা করছেন,দামুড়হুদা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা-২নির্বাচনী এলাকার প্রধান ত্রান

Leave A Reply

Your email address will not be published.