Ultimate magazine theme for WordPress.

গাইবান্ধায় ৮১টি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু গাইবান্ধা জেলার সুযোগ্য মানবিক পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলামের নির্দেশে জেলার ৮১টি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। চুরি, ডাকাতি,সমাজে সালিশ দরবার,নারী শিশু বিষয়,মাদকদ্রব্য নিরাসন সহ বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে প্রকৃত অপরাধী খুজে বের করা হবে। বিট পুলিশিং-এর মাধ্যমে তথ্য প্রযুক্তি ব্যবহার করে প্রতিটি অপরাধী চিহ্নিত করে অপরাধী খুঁজে বের করে যথা যোগ্য শাস্তি নিশ্চিত করা। পুলিশ সুপার মহোদয় আরো বলেন,স্বাধীনতা বিপক্ষ শক্তি যতই ষড়যন্ত্র করুক না কেন তা কঠোর হস্তে দমন করে বাস্তবায়ন করা হবে। কোন পুলিশ সদস্য দূর্নীতি করলে তাকেও ছাড় দেয়া হবে না, তাকে আইনের আওতায় এনে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

0
১৭ Views

জেলারগাইবান্ধা  সুযোগ্য মানবিক পুলিশ সুপার মুহাম্মাদ তৌহিদুল ইসলামের নির্দেশে জেলার ৮১টি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। চুরি, ডাকাতি,সমাজে সালিশ দরবার,নারী শিশু বিষয়,মাদকদ্রব্য নিরাসন সহ বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে প্রকৃত অপরাধী খুজে বের করা হবে।

বিট পুলিশিং-এর মাধ্যমে তথ্য প্রযুক্তি ব্যবহার করে প্রতিটি অপরাধী চিহ্নিত করে অপরাধী খুঁজে বের করে যথা যোগ্য শাস্তি নিশ্চিত করা।
পুলিশ সুপার মহোদয় আরো বলেন,স্বাধীনতা বিপক্ষ শক্তি যতই ষড়যন্ত্র করুক না কেন তা কঠোর হস্তে দমন করে বাস্তবায়ন করা হবে।
কোন পুলিশ সদস্য দূর্নীতি করলে তাকেও ছাড় দেয়া হবে না, তাকে আইনের আওতায় এনে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.