Ultimate magazine theme for WordPress.

সন্দ্বীপে বাঁশখালীর এমপি মোস্তাফিজুর রহমানের শাস্তির দাবীতে বিশাল মানব বন্ধন,বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ।

0
১৬ Views

রিয়াদুল মামুন সোহাগঃ গত ২৪ অাগষ্ট চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে শান্তিপুর্ন মানব বন্ধনে বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও মুক্তিযোদ্ধা সন্তানদের উপর বাঁশখালীর এম পি মোস্তাফিজুর রহমানের নির্দেশক্রমে তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক হামলার প্রতিবাদে এবং অবিলম্বে তাকে গ্রেপ্তার ও সংসদ পদ বাতিলের দাবী এবং বাংলাদেশ আওয়ামীলিগ থেকে বহিঃস্কারের দাবীতে বিক্ষোভ সমাবেশ, মানব বন্ধন ও এমপি মোস্তাফিজুর রহমানের কুশপুত্তলিকা দাহ করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সন্দ্বীপ উপজেলা কমিটি।

আজ ৬ সেপ্টেম্বর রবিবার সন্দ্বীপ উপজেলা গেইটে এই বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধনে সন্দ্বীপের সকল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা চরম ক্ষোভ ও উত্তেজনায় ফেটে পড়ে ঘৃনার সহিত তার দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেছেন।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, সন্দ্বীপ উপজেলা শাখা কর্তৃক আয়োজিত এ মানব বন্ধনে সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা ফোরকান উদ্দিন।

মুক্তিযোদ্ধার সন্তান রিয়াজুর রহমান চৌধুরী এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, মুক্তিযোদ্ধার সন্তান নুরনবী ভুট্টো, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের নেতা ইসমাঈল হোসেন মনি ডাঃ আব্দুস সালাম মোঃ সোহেল প্রমুখ।

সভায় বক্তারা বলেন জাতীর শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধার সন্তানদের উপর বাঁশখালীর এমপির নির্দেশে তার সন্ত্রাসী বাহিনী কর্তৃক হামলা চরম নেক্কারজনক ঘটনা ও একটি কলংকিত ইতিহাস এতে তার রাজনৈতিক অবস্থানকে প্রশ্নবিদ্ধ করে। কারন কোন প্রকৃত আওয়ামীলিগার মুক্তিযোদ্ধা বা তার সন্তানদের উপর হামলাতো দুরের কথা কোন ভাবে অবমাননা বা অপদস্ত করার চিন্তা মাথায় আনতে পারেনা। আমরা এ কুলাঙ্গার এমপিকে সরকারী সকল দায়িত্ব ও রাজনৈতিক অঙ্গন থেকে বহিঃস্কারের দাবী জানাচ্ছি। নয়তো সারা বাংলাদেশে আমরা আরো কঠিন আন্দোলনে ঝাপিয়ে পড়বো। আমরা বিশ্বাস করি যে মহান নেতা বঙ্গবন্ধুর আহব্বানে লাখো মুক্তিযোদ্ধারা প্রান দিয়েছে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা পারবেন সেই সন্তানদের মর্যদা ফিরিয়ে দিতে এমপি মোস্তাফিজুর রহমানের হীন অপরাধের চরম শাস্তি নিশ্চিত করতে। আমরা মাননীয় প্রধান মন্ত্রীর সে নির্দেশের অপেক্ষায় রইলাম।

মানব বন্ধন শেষে এমপি মোস্তাফিজুর রহমানের কুশপুত্তলিকা দাহ করার মাধ্যমে কর্মসুচী সমাপ্ত হয়।

Leave A Reply

Your email address will not be published.