Ultimate magazine theme for WordPress.

চিলমারীতে ইউএনও’র নিরাপত্তায় বাসভবনে আনসার সদস্য মোতায়েন

0
১২৬ Views
  • রুবেল মিয়া,চিলমারী ,প্রতিনিধিঃ
    কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। ৪ সেপ্টেম্বর শুক্রবার দুপুর থেকে এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সরকারের পক্ষ থেকে প্রত্যেক উপজেলা নির্বাহী অফিসারের নিরাপত্তার স্বার্থে ১০ জন করে সশস্ত্র আনসার সদস্য মোতায়েনের নির্দেশ দেওয়া হয়েছে। সেই নির্দেশনায় ইতোমধ্যে চিলমারী উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে চার জন করে আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। ইউএনও’র কার্যালয় এবং তাদের বাসভবনে সদস্যরা দায়িত্ব পালন করবে।

চিলমারী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মাজেদা খাতুন বলেন, আপাদত নিরাপত্তার জন্যে ৪জন অস্ত্রধারী আনসার মোতায়ন করা হয়েছে। তাদেরকে জেলা অফিস থেকে নিয়ন্ত্রণ করা হবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার এ, ডব্লিউ, এম রায়হান শাহ্ জানান, আপাতত ৪ জন করে নিরাপত্তা কর্মী নিয়োগ দেয়া হয়েছে। এরা আমাদের সার্বিক নিরাপত্তার কাজে থাকবে।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর বুধবার দিবাগত রাতে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের উপর হামলা করে।এতে মাথায় নির্বাহী অফিসার গুরুতর আঘাত এবং তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করা হয়। এ কারণে দেশের সব নির্বাহী অফিসারদের নিরাপত্তা জোরদার করার সিদ্ধান্ত নিয়েছে জনপ্রশাসন মন্ত্রনালয়।

Leave A Reply

Your email address will not be published.