Ultimate magazine theme for WordPress.

আ.লীগ সরকার উস্কে দিচ্ছে মৌলবাদকে -মির্জা ফখরুল

0
৯০ Views

 

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃঃ
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার উস্কে দিচ্ছে মৌলবাদকে। যার কারন, এটাতে তারা রাজনৈতিক ফায়দা লুটতে পারে। বিএনপির ঘাড়ে দোষ চাপিয়ে বিরোধী দলকে নি:শেষ করার চেষ্টা করছে তারা। এটি একটি নোংরা রাজনীতি। ফলে দেশের ক্ষতি হচ্ছে। মৌলবাদে উত্থান হয়েছে এই আওয়ামী লীগ সরকারে আমলেই।

মঙ্গলবার(০৮ ডিসেম্বর) সকালে ঠাকুরগাঁওয়ে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, বিএনপির সাথে মৌলবাদের কোন সম্পর্ক নেই। কারন বিএনপি ধর্মীয় স্বাধীনতায় বিশ্বাস করে। বাংলাদেশে কোন জঙ্গি আছে বলে আমি মনে করিনা। তবে মৌলবাদ আছে যেটাকে প্রশ্রয় দিচ্ছে আওয়ামী লীগ সরকার।

তিনি আরো বলেন,আওয়ামী লীগের মূল সমস্যা হচ্ছে তারা প্রতিটি সময় নিজের দোষ অন্যের ঘাড়ে চাপাতে চায়। বাংলাদেশের যতো অপকর্ম সব তারাই করেছে। ৭২’এর সংবিধান প্রথম তারা পরিবর্তন করেছে,দেশে বিশেষ ক্ষমতা আইন নিয়ে এসেছে,একদলীয় শাসন ব্যবস্থা নিয়ে এসেছে,গণতন্ত্রের যা কিছুই ছিলো সবটাই ধ্বংস করে দিয়েছে এই আওয়ামী লীগ।

ফখরুল আরো বলেন,আওয়ামী লীগ প্রতিটি সময় শুধু বিএনপির নাম নিতে থাকে। কারন তারা যানে বিএনপি আছে,শক্তিশালী ভাবে আছে। সারা বাংলাদেশে বিএনপি ছাড়া আর কিছু নেই।

চলমান পৌরসভার নির্বাচন নিয়ে মির্জা ফখরুল বলেন,নির্বাচন কমিশন যতোদিন আছে ও আওয়ামী লীগ সরকার যতোদিন আছে কোন নির্বাচন সঠিক ভাবে হবেনা। এরপরেও আমরা নির্বাচনে যাবো। কারন বিএনপি একটি গণতান্ত্রিক দল। আমরা বিশ্বাস করি এই নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হবে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন,অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ সহ জেলা বিএনপির নেতৃবৃন্দরা।

Leave A Reply

Your email address will not be published.