Ultimate magazine theme for WordPress.

ভেজালমুক্ত পণ্য পৌছে দেয়ার চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে

0
৩৬ Views

নিজস্ব প্রতিবেদক

এম আর কেমিক্যাল কোং ও এম আর ফুড এন্ড বেভারেজ বিক্রয় প্রতিনিধিদের সভায় অভিমত প্রকাশ করা হয় যে,
ভেজালমুক্ত পণ্য পৌছে দেয়ার চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে। বাংলাদেশের এখন ভেজালের যুগ চলছে। মানহীন দ্রব্য সাধারণ ক্রেতাদের কাছে পৌছে দিয়ে এক শ্রেনীর মুনাফাখোর-অসাধূ ব্যবসায়ী জনগণকে ঠকাচ্ছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) দিনব্যাপী ঢাকার বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদের ভিআইপি কনফারেন্স লাউঞ্জে দেশ গ্রুপ বিডি সহযোগী প্রতিষ্ঠান এম আর কেমিক্যাল কোং ও এম আর ফুড এন্ড বেভারেজ এর যৌথ উদ্যোগে সারা দেশের বিক্রয় প্রতিনিধিদের নভেম্বর ২০২০ মাসিক সভায় তারা এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে এনডিপি চেয়ারম্যান ক্বারী আবু তাহের বলেন, দেশ গ্রুপ বিডিতে যে সমস্ত তরুন ও যুবকরা কাজ করছেন তাদের কে আরো দায়িত্বশীল ও দেশ প্রেমিক হতে হবে। আমি সত্যি আনন্দিত এই অল্প সময়ের মধ্যে দেশ গ্রুপ বিডির পণ্য ৬০টি জেলার বিভিন্ন উপজেলায় পৌছে গেছে। ভবিষ্যতে দেশের পণ্য বাংলাদেশে প্রতিটি ঘরে ঘরে পৌছে দেয়ার দায়িত্ব সম্মিলিতভাবে নিতে হবে।

দেশ গ্রুপ বিডির ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মফিজুর রহমান লিটনের সভাপতিত্বে দিনব্যাপী অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ্ বক্তব্য রাখেন এনডিপি চেয়ারম্যান ক্বারী আবু তাহের, অধ্যাপক সিদ্দিকুর রহমান, বার্তা প্রবাহের সম্পাদক ও প্রকাশক কাজী মনির, কোম্পানীর সিইও নাসিরউদ্দিন, এজিএম মোঃ রফিকুল ইসলাম, এজিএম (দেশ) আরিফুল ইসলাম, এজিএম (ড্যানি) আলী আজম, এক্সিকিউটিভ এইচ আর দেশ সুইটি আক্তার ও মোঃ রমজান আলীসহ বিভিন্ন জেলার বিক্রয় প্রতিনিধিবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.