Ultimate magazine theme for WordPress.

ডিসি মহোদয়ের হস্তক্ষেপ কামনা ঈদগাঁওয়ের কিডনি রোগে অসুস্থ রফিকের একমাত্র আশ্রয় বসতভিটা রক্ষার আবেদন

0
২৪ Views

 

মোঃ কাউছার ঊদ্দীন শরীফ।

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও ইসলামাবাদ ইউনিয়নের মধ্যম গজালিয়া মৃত রশিদ আহমেদর ছেলে অসুস্থ রফিকুল ইসলাম তার একমাত্র আশ্রয় বসতভিটা রক্ষার আবেদন জানিয়েছেন ।৫ ডিসেম্বর সকাল ১০ টায় ঈদগাঁও নিউজ ডটকম অফিসে সংবাদ সম্মেলনে তিনি বলেন ,
আমি কিডনি রোগে আক্রান্ত ৪ বছর ধরে, গত ২ বছর ধরে সপ্তাহে ২বার করে ডায়লসিস নিচ্ছি। করোনা কালে অর্থীক সংকটের কারনে নিয়মিত ডায়লসিস করতে পারছি না, এমন অবস্থায় আমার বসত ভিটা হিসেবে রয়েছে একটা খাস জমি । এ বশত ভিটায় আমি আমার ৩ সন্তান ও স্ত্রী নিয়ে অনাহারে অর্ধাহারে জীবন যাপন করে আসছি এলাকাবাসীর সহযোগিতায় । কিন্তু মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর উপহার দিতে অন্য লোকদের ঘর করে দিচ্ছে একমাত্র আমার বসত ভিটাতে, যার কারণে পথে বসতে হবে আমার। আমি আমার পরিবার পরিজন নিয়ে কোথায় আশ্রয় নেব ?

গত ০৪/১২/২০২০ইংরেজী তারিখে ভূমি অফিসের কর্মকর্তা ,সার্ভেয়ার উচ্ছেদ করতে গিয়ে আমার বসতবাড়িতে দেওয়া বেড়ায় একটু আচড় লাগে সার্ভেয়ার এর গায়ে, এটাকে পুজিঁ করে এসিল্যন্ডকে হামলা চালায় বলে চালিয়ে দেন একটা অন লাইন নিউজ এ ।এরা ভিডিও প্রকাশ করেছে । কিন্তু দুঃখের বিষয় এই ভিডিও তে হামলার বিষয়টি দেখা যাচ্ছে না ।
এই নিউজটি আমার বশতভিটা উচ্ছেদ করার ষড়যন্ত্র মাত্র ।অনলাইন গণমাধ্যম এর নিউজে ২০/২৫ জন হামলা চালায় নিউজটি সম্পূর্ণ মিথ্যা, আমি এ মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । আমি আমার বসত ভিটা রক্ষা করতে ভূমি অফিস থেকে আসা কর্মকর্তার পায়ে ধরে বলি স্যার আমি খুব অসহায় কিডনি ডাইলসিস রোগী আমার এই জায়গাটি হারালে স্ত্রী সন্তান পথে বসবে।
আমাদের মাননীয় প্রধানমন্ত্রী সকলকে সব ধরনের সহায়তা দিচ্ছেন, কিন্তু আমার এই সামান্য বসত ভিটা কখনো খেড়ে নিতে পারেন না।
আমি আমার পরিবার পরিজন নিয়ে থাকা একমাত্র মাথা গোঁজার ঠাঁই টুকু রক্ষা করতে আমার মাননীয় প্রধানমন্ত্রী ও জেলা প্রশাসক মহোদয়ের কাছে জোর আবেদন জানাচ্ছি ।

Leave A Reply

Your email address will not be published.