Ultimate magazine theme for WordPress.

মোংলার জয়মনি থেকে ২ বোতল বিষ সহ আটক -১

0
৫৬ Views

 

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-

বাগেরহাটের মোংলা উপজেলার চিলা ইউনিয়নের সুন্দরবন সংলগ্ন চাঁদপাই রেঞ্জের জয়মনি বাজার এলাকা থেকে দুই বোতল বিষ সহ মোঃরবিউল ইসলাম (২২) নামে এক যুবক কে আটক করেছে চাঁদপাই নৌ থানা পুলিশ।

বুধবার (২ ডিসেম্বর) রাত ৮ টার সময়ে বিষ নিয়ে যাবার সময় পথিমধ্যে নৌ পুলিশের অভিযানে তাকে আটক করা হয়।এ সময় তার কাছ থেকে ২টি বিষের বোতলে ৪০০ গ্রাম করে মোট ৮০০ গ্রাম বিষ পাওয়া যায়।এই বিষ দিয়ে সুন্দরবনের খালে অবৈধ ভাবে প্রবেশ করে মাছ শিকারের জন্য ব্যবহার করা হয়।

আটককৃত মোঃ রবিউল ইসলাম (২২) জয়মনির মোঃ জাহাঙ্গীর মল্লিক এর ছেলে।

এই বিষয়ে চাঁদপাই নৌ থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান বলেন” রাতে আমি ও আমার সঙ্গী ফোর্স নিয়ে টহল দেয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে জয়মনি ঠোঁটার মোঃ রবিউল ইসলামকে ২ বোতল বিষ সহ আটক করি। জিঙ্গাসা বাদ করায় তার কাছ থেকে জানতে পারি এই বিষ প্রয়োগ করে সু্ন্দরবনে অবৈধ ভাবে প্রবেশ করে মাছ শিকার করার কথা জানায়।আটককৃত রবিউলকে মামলা দায়ের করার জন্য মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

চাঁদপাই নৌ থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান আরও বলেন” মাদক মুক্ত চাঁদপাই চাই ও অপরাধ মুক্ত সুন্দরবন চাই অপরাধী যেই হোক না কেন ছাড় হবে না।আইন সবার জন্য সমান। আমাদের এই অভিযান সব সময় অব্যাহত ছিলো আছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.