Ultimate magazine theme for WordPress.

সাভারের বিরুলিয়ায় জঙ্গলে অপহৃত শিশুর মরদেহ, গ্রেফতার ১

0
৪১ Views

 

নিজস্ব প্রতিবেদক :

সাভারের বিরুলিয়ায় অপহরণের একদিন পর পাশ্ববর্তী জঙ্গলে স্কুল ব্যাগের ভেতর ৬ বছরের শিশু মেহেদী হাসানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় ঘটনায় জসিম (৩০) নামের একজনকে গ্রেফতার করেছে ‍পুলিশ।

মঙ্গলবার (১৩ অক্টোবর) রাত ১১ টার দিকে বিরুলিয়ার কাকাবর একটি জঙ্গল থেকে শিশুটির উদ্ধার করা হয়।

শিশু মেহেদী হাসান বিরুলিয়ার কাকাবর এলাকার গোলাম কবিরের ছেলে।

গ্রেফতার জসিম কুরিগ্রাম এলাকার বাসিন্দা। সে শিশু মেহেদীর প্রতিবেশী।

শিশুটির পরিবারের বরাত দিয়ে জানায়, গত সোমবার (১২ অক্টোবর) সকালে মেহেদীকে বাসায় রেখে তাঁর মা ও বাবা কর্মস্থলে যায়। সকাল ১০টার দিকে প্রতিবেশী জসিমকে স্কুলব্যাগ কাঁধে করে নিয়ে যেতে দেখেন স্থানীয়রা। এর পর থেকে মেহেদীকে পাওয়া যাচ্ছিল না। এতে সন্দেহ হলে তাঁরা মেহেদীর বাবা ও মাকে জানান। খবর পেয়ে বাবা গোলাম কবীর ও মা পারুল বেগম কর্মস্থল থেকে এসে মেহেদীকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন।

পুলিশ আরও জানায়, সেদিন সন্ধ্যা সাতটার দিকে শিশুটির বাবা গোলাম কবীরের মুঠোফোন ফোন করে মেহেদীকে অপহরণের কথা জানিয়ে ১৫ হাজার টাকা মুক্তিপন দাবি করে জসিম। পরে মেহেদীর পরিবারের পক্ষ থেকে বিষয়টি সাভার থানাকে অবহিত করা হলে রাত ১১টার দিকে পাশের খাগাইন এলাকা থেকে জসিমকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

এ বিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়ারে ফাড়ি ইনচার্জ (এস আই) অপূর্ব দত্ব বলেন, জসিম ব্যাপক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে ও তার দেয়া তথ্যমতে শিশু মেহেদীর মরদেহ আজ রাত ১১ টার দিকে একটি জঙ্গলে ব্যাগের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.