Ultimate magazine theme for WordPress.

দামুড়হুদায় নাটুদহ ও নতিপোতা ইউনিয়নের নির্বাচনী কার্যক্রম পরিদর্শন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার সহ উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান।

0
১০৭ Views

দামুড়হুদায় নাটুদহ ও নতিপোতা ইউনিয়নের নির্বাচনী কার্যক্রম পরিদর্শন করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার সহ উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান।

হাফিজুর রহমান স্টাফ রিপোর্টার :
চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার নাটুদহ ও নতিপোতা ইউনিয়নের নির্বাচনী কার্যক্রম পরিদর্শন করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার ও জেলা পুলিশ সুপার জাহিদুল ইসলাম এবং দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান । শনিবার ১০ অক্টোবর সকাল ১০ থেকে বেলা১২ টা পর্যন্ত নাটুদহ ও নতিপোতা ইউনিয়নের নির্বাচনী কার্যক্রম পরিদর্শন করেন নতিপোতা মাধ্যমিক বিদ্যালয় ও কালিয়াবকরী এবং চারুলিয়া ভোট কেন্দ্রসমূহ। এ সময় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার ও জেলা পুলিশ সুপার জাহিদুল ইসলাম ভোট কেন্দ্রসমূহ পরিদর্শনকালে ভোটারগণকে নির্ভয়ে এবং আনন্দমুখর পরিবেশে ভোট প্রদান কার্যক্রম অব্যাহত রাখার আহ্বান জানান।
পরিদর্শনকালে দামুড়হুদা নির্বাহী অফিসার দিলারা রহমান বলেন আমরা সরেজমিনে পরিদর্শনকালে দেখতে পেয়েছি যে, অত্যন্ত উৎসবমুখর পরিবেশে মা -বোনসহ সকল ভোটারগণ তাদের ভোট প্রদান করছেন। জলে- স্থলে ভোটারগণের পরিপূর্ণ উপস্থিত দেখা গেছে। ভোটারবৃন্দের আগমনে ভৈরব নদীতে নৌকা উপচে পড়ছে…. ভোট কেন্দ্রসমূহ ভোটারগণের পদচারণায় মুখর হয়ে আছে। দুই ইউনিয়নের সকল অধিবাসী যেন আজ মেতেছে নির্বাচনী আনন্দে।
চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার এর নেতৃত্বে এবং এসপি জাহিদুল ইসলামের
আন্তরিক সহযোগিতায় এখনও পর্যন্ত। শান্তিপূর্ণ পরিবেশে নিরপেক্ষ ও স্বচ্ছ ভোট কার্যক্রম চলমান রয়েছে। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব মোঃ আবু তারেক,সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল)জনাব মোঃ আবু রাসেল সহ প্রশাসনের একটি টিম।

Leave A Reply

Your email address will not be published.