Ultimate magazine theme for WordPress.

কালিগঞ্জে যৌন হয়রানির অভিযোগে ছাত্রলীগ নেতা সহ নিয়মিত মামলায় আটক ৪

0
৮৭ Views

 

শেখ মুন্না প্রতিনিধি :
কালিগঞ্জে যৌন হয়রানির অভিযোগে ছাত্রলীগ নেতা আটক

সাতক্ষীরার কালিগঞ্জে তরুণীকে যৌন হয়রানির অভিযোগে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। শনিবার (০৩ অক্টোবর) বিকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে শুক্রবার রাতে উপজেলার চৌবাড়িয়া গ্রাম থেকে তাকে আটক করে পুলিশ।

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম সোহেল গাজী (২০)। তিনি উপজেলার চৌবাড়িয়া গ্রামের ইমাদুল ইসলামের ছেলে ও ভাড়াশিমলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

কালিগঞ্জ থানার ওসি দেলোয়ার হুসেন জানান, ছাত্রলীগ নেতা সোহেল গাজী শুক্রবার গভীর রাতে স্থানীয় এক তরুণীর বাসায় গিয়ে যৌন হয়রানিকালে এলাকার লোকজন তাকে হাতে নাতে ধরে পুলিশে খবর দেয়। এঘটনায় ওই তরুনির বাবা বাদি হয়ে ছাত্রলীগ নেতা সোহেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের করেছেন। আটক ছাত্রলীগ নেতাকে বিকাল তিনটার দিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী নুর আহমেদ রনি জানান, এঘটনায় সোহেল গাজীকে ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক পদথেকে অপসারণসহ গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ শাহরিয়ার জানান, সোহেল গাজীর কর্মকাণ্ড বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস ঐতিহ্য ও সুনাম নষ্ট করেছে এদিকে কালিগঞ্জ থানায় নিয়মিত(নাঃশিঃ ও অন্যান্য ) মামলায় ০২(দুই) ও থানায় মূলতবি মামলায় ০২ (দুই) জন আসামি গ্রেফতার করেছে পুলিশ

সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ মোস্তাফিজুর রহমান, পিপিএম(বার) মহোদয়ের দিকনির্দেশনায় সিনিয়র সহকারী পুলিশ সুপার জনাব মোঃ ইয়াছিন আলী, কালিগঞ্জ সার্কেল এর সার্বিক তত্ত্বাবধানে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ দেলোয়ার হুসেন এর নেতৃত্বে এসআই(নিঃ)/অনুপ কুমার দাস ও মোঃ ইমরান হোসেন, এএসআই(নিঃ)/জামাল হোসেন সংগীয় ফোর্স সহ ইং-০৩/১০/২০২০ খ্রিঃ তারিখ কালিগঞ্জ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করিয়া নিয়মিত(নাঃশিঃ ও অন্যান্য ) মামলায় ০২(দুই) ও থানায় মূলতবি মামলায় ০২ (দুই) জন আসামি গ্রেফতার করেন।

উক্ত আসামীদের গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে সোপর্দ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.