Ultimate magazine theme for WordPress.

হরিরামপুরে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

0
৭৩ Views

 

আবিদ হাসান, হরিরামপুর,মানিকগঞ্জ

মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা কর্মসূচি ২০২০-২১ এর আওতায় মাসকলাই ও শাকসবজির বীজ এবং সার বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বীজ ও সার বিতরণ করেন মানিকগঞ্জ জেলা প্রশাসক এস এম ফেরদৌস।

এ সময় ৬০০ জন কৃষকের মাঝে ৫ কেজি করে মাসকলাই বীজ, ১০ কেজি করে ডিএপি সার এবং ৫ কেজি করে এমওপি সার বিতরণ করা হয়। এছাড়াও, ৩ হাজার ৬শ জন কৃষকের মাঝে ১১ ধরনের শাক-সবজি বীজ প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. আব্দুল গফ্ফার। বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান ও মানিকগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মো. শাহজাহান আলী বিশ্বাস।

এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজিম খান, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম সাজেদা চৌধুরী, হরিরামপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. বিল্লাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব সহ উপজেলার বিভিন্ন এলাকার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এর আগে বেলা সাড়ে ১১টায় উপজেলা বন বিভাগ ও উপজেলা নার্সারী কেন্দ্রের আয়োজনে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ ও শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.