Ultimate magazine theme for WordPress.

নরসিংদীর রায়পুরায় কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

0
৭৯ Views

 

মাহবুব আলম সেলিম, নরসিংদী জেলা প্রতিনিধিঃ

সোমবার (২৮ সেপ্টেম্বর) নরসিংদী জেলার রায়পুরা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের চতুর্থবারের মতো নির্বাচিত সফল প্রধানমন্ত্রী, বিশ্বজয়ী বিশ্বনেত্রী, গণতন্ত্রের মানসকন্যা, মাদার অব হিউম্যানিটি, দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে বিশেষ মোনাজাত ও কেক কাটা হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন রায়পুরা উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান ও রায়পুরা উপ‌জেলা আওয়ামী লী‌গের সা‌বেক সাধারন সম্পাদক বীর মু‌ক্তিযুদ্ধা আব্দুস সা‌দেক। প্রধান অ‌তি‌থি হি‌সে‌ব উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা আওয়ামী লীগের তরুণ ও মানবিক নেতা এবং বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশনের নরসিংদী জেলা শাখার সভাপতি রিয়াদ আহমেদ সরকার।

তাছাড়া আ‌রও উপ‌স্থিত ছি‌লেন রায়পুরা উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি আলহাজ্ব আল মামুন, মির্জানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির সরকার, চা‌ন্দেরকা‌ন্দি ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান মো. খেুর‌শেদ আলম মিঠু, মহেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, মির্জাপুর ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান মো. আসাদুল্লাহ ভূইয়া, নরসিংদী জেলা পরিষদের সদস্য ও শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মোতালিব, রায়পুরা উপজেলা আওয়ামী যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক হুমায়ুন কবির, রায়পুরা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, রায়পুরা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ মুর্শেদ খান রাসেল ও সাবেক সহসভাপতি তাপস কুমার বিশ্বাস, পৌর যুবলী‌গের সভাপ‌তি মো. আ‌নোয়ার হো‌সেন, পৌর ছাত্রলী‌গের সভাপতি মো. রকিবুল আলম রুবেল ও সাধারন সম্পাদক মো. মাসুদুর রহমান মাসুদ, চা‌ন্দেরকা‌ন্দি ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সভাপতি জসিম উদ্দিন জসু ও সাধারন সম্পাদক মো. আ‌পেল উ‌দ্দিন ভেন্ডার, মহেশপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মাহবুব আলম সেলিমসহ উপ‌জেলা, পৌরসভা ও বি‌ভিন্ন ইউ‌নিয়‌নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন‌্যান‌্য অঙ্গসংগঠ‌নের নেতকর্মীবৃন্দ।

উক্ত আলোচনা সভায় নেতা কর্মীদের বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্ম দিন উপলক্ষে প্রধানমন্ত্রীর কর্মময় জীবনের নানান দিক তোলে ধরেন। এবং তার দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করেন।

Leave A Reply

Your email address will not be published.