Ultimate magazine theme for WordPress.

উখিয়া থানা দালাল মুক্ত ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত থাকবে

0
৮০ Views

নিজস্ব প্রতিবেদক  

কক্সবাজার জেলাকে নতুন করে সাজাতে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেন উখিয়া থানা পরিদর্শনে সাংবাদিকদের জানান প্রতিটি থানাকে দালাল মুক্ত ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স কার্যক্রম অব্যাহত রাখতে সকল প্রক্রিয়াকরণ গ্রহণ করা হয়েছে এবং কমিনিউটি পুলিশের কমিটিকেও প্রয়োজনে ঢেলে সাজানো হবে।

এ সময় তিনি আরোও বলেন, প্রতিটি থানাকে নতুন করে সাজাতে যে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে তারাই ধারাবাহিকতায় উখিয়া থানাও তার বাহিরে নই এইখানে নবাগত অফিসার ইনচার্জ হিসাবে আহমদ সঞ্জুর মোরশেদকে যোগদান করা হয়েছে। উখিয়ার প্রতিটি জনসাধারণকে তিনি সেবা দিয়ে যাবেন নিঃসার্থে কোন দালাল বা সুবিধাজনক ব্যাক্তিদের থেকে বিরত থাকবেন পাশাপাশি প্রতিটি সাংবাদিকদের তথ্য দিতে কোন ধরণের নিরাশ করবেন না। আমাদের মুল লক্ষ্য উদ্দেশ্য জনগণের সেবক হয়ে কাজ করা ও দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান সৃষ্টি করা।

পেশাদারিত্বের সঙ্গে আইনের প্রয়োগ হলে সকল কাজ সুচারুরূপে সম্পন্ন হবে। এতে গড়ে উঠবে আস্থাশীলতা। মানুষের আস্থা নিবিড় করে পুরো কক্সবাজারের আইন-শৃঙ্খলা পরিচ্ছন্ন রাখাই আমাদের মূল লক্ষ্য। কাজে গতিশীলতা বাড়ানো এবং সর্বোচ্চ পেশাদারিত্বের সঙ্গে পুলিশ কাজ করবে। জেলা পুলিশে সবাই নতুন হলেও কাজের বেলায় দক্ষতার পরিচয় দেবে এটিই আমার বিশ্বাস। আর কাজের বেলায় জনকল্যাণকে প্রাধান্য দেয়া হবে।

কমিনিউটি পুলিশের সম্পর্কে জানতে চাইলে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভালো কাজের জন্য ভালো লোক দরকার প্রয়োজনে কমিনিউটি পুলিশকেও বাদ দেওয়া হবে।

মঙ্গলবার (২৯ এ সেপ্টেম্বর) বিকাল ৫ টার সময় উখিয়া থানায় সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পরিদর্শনে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসাইন,কক্সবাজার জেলার নবাগত পুলিশ সুপার হাসানুজ্জামান, উখিয়া থানার নবাগত (ওসি) আহমদ সঞ্জুর মোরশেদ, অতিরিক্ত পুলিশ সুপার ( সার্কেল উখিয়া-টেকনাফ) শাকিল আহমেদ আরোও উপস্থিত ছিলেন নবাগত এসআই ও বিভিন্ন সেক্টরের পুলিশ কর্মকর্তারা।

Leave A Reply

Your email address will not be published.