Ultimate magazine theme for WordPress.

ঈশ্বরদীতে কিশোর প্রেমিক হত্যার ঘটনায় ১ জন গ্রেফতার

0
১৪ Views

মো: ইয়াছিন শেখ ঈশ্বরদী প্রতিনিধি : ঈশ্বরদীতে কিশোর প্রেমিক হৃদয় খান (১৪) নামে এক স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যার ঘটনায় এজাহারভূক্ত এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামীর নাম তুষার (২২)। সে প্রেমিকার মামাতো ভাই ও সাঁড়া গোপালপুর স্কুলপাড়া এলাকার সেকেন্দার ইসলাম মন্টুর ছেলে বলে জানা গেছে।

থানার অফিসার ইনচার্জ সেখ নাসীর উদ্দিন জানান, সোমবার রাতে অভিযান চালিয়ে তুষারকে গ্রেফতার করে মঙ্গলবার পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে। এই মামলার এজাহারভুক্ত অন্যান্য আসামী গ্রেফতারের জন্য পুলিশী অভিযান চলছে বলে তিনি জানিয়েছেন।

প্রসঙ্গত: গত ১৩ই সেপ্টেম্বর কিশোর প্রেমিক হৃদয়কে কৌশলে মোবাইলে মেসেজ পাঠিয়ে প্রেমিকার সাথে দেখা করতে বলা হয়। হৃদয় দেখা করতে গেলে সাঁড়াগোপালপুর তালতলা এলাকার প্রেমিকা খোদেজা খাতুনের স্বজনরা তাকে হাত-পা বেঁধে পিটিয়ে হত্যা করে। পরে অবস্থা বেগতিক দেখে হৃদয়কে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায়। হাসপাতালের চিকিৎসকরা পরীক্ষা করে দেখেন যে, হৃদয় আগেই মারা গেছে। নিহত হৃদয় খান সাঁড়া ইউনিয়নের মাজদিয়া গ্রামের ইসলামপাড়ার আব্দুল হালিমের ছেলে এবং সাঁড়া ঝাউদিয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিল।
এঘটনায় হৃদয়ের বাবা আব্দুল হালিম গত ১৪ই সেপ্টেম্বর ৩ জনকে নামীয় এবং অজ্ঞাত আরো ৩-৪ জনকে আসামী করে ঈশ্বরদী থানায় হত্যা মামলা দায়ের করেন।

Leave A Reply

Your email address will not be published.