Ultimate magazine theme for WordPress.

ঈশ্বরদী উপজেলা আলিম ও দাখিল পর্যায়ের প্রতিষ্ঠান প্রধানদের উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তার সাথে সৌজন্য সাক্ষাত

0
১৯ Views

মো: ইয়াছিন শেখ ঈশ্বরদী প্রতিনিধি : ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পিএম ইমরুল কায়েস এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন ঈশ্বরদী উপজেলার আলিম ও দাখিল পর্যায়ের মাদরাসার প্রতিষ্ঠান প্রধানরা।

বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পিএম ইমরুল কায়েস এর স্ব-স্ব কার্যালয়ে সাক্ষাতকার অনুষ্ঠিত হয়। সাক্ষাতকার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আকতার, একাডেমিক সুপারভাইজার মোহাম্মদ আরিফুল ইসলাম,ঈশ্বরদী আলিম মাদরাসার অধ্যক্ষ কামরুজ্জামান,আওতাপাড়া এবি সিনিয়র আলিম মাদরাসার অধ্যক্ষ আব্দুল করিম সহ ঈশ্বরদী উপজেলার সকল মাদরাসার অধ্যক্ষ ও সুপার উপস্থিত ছিলেন।
মতবিনিময়ের সময় উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম ইমরুল কায়েস মাদরাসার অধ্যক্ষ ও সুপারদের শিক্ষার মান উন্নয়নে এগিয়ে নিতে সকলকে একযোগে কাজ করতে আহবান জানান এবং ভালো কাজের সাথে সবসময় থাকবেন বলে জানান।

Leave A Reply

Your email address will not be published.