Ultimate magazine theme for WordPress.

চুয়াডাঙ্গা জেলা দর্শনায় দুই বন্ধুর অকাল মৃত্যুঃ বন্ধু মহলের পক্ষে থেকে দোয়া মাহফিল ও কাঙালী ভোজ অনুষ্ঠিত

0
২৬ Views

বিশেষ প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জেলার দর্শনার দুই যুবক জালাল উদ্দীন ও আলাউদ্দিন বদু’র অকাল মৃত্যুতে বসে থাকেনি তাঁর অন্য বন্ধুরা। মৃতঃ দুই বন্ধুর অকাল মৃত্যু ডুকরে ডুকরে কাঁদিয়েছে তাঁর বাল্য কালের কিছু বন্ধুর হৃদয়। মৃত জালাল ও বদুর প্রান প্রিয় কিছু বন্ধু এক হয়ে কয়েক দফা আলোচনা করে বন্ধু মোঃআইনাল হক বলেন, দুই বন্ধুর রুহের মাগফিরাত কামনায় কিছু করা দরকার, যেই কথা সেই কাজ, সকল বন্ধু মহল একমত পোষন করে কিছু কর্মসূচী গ্রহন করলেন। 

জালাল ও বদুর অকাল মৃত্যর শোক কাটাতে ও তারদের রুহের মাগফিরাত কামনায় বন্ধু মহলের আয়োজনে বিভিন্ন মসজিদে বাদ জুম্মা মরহুমের আত্তার মাগফেরাত কামনায় দোয়া ও বিভিন্ন মাদ্রাসা থেকে আসা হফেজ গনের মাধ্যমে কোরান খতম। গন্যমান্য ব্যক্তিবর্গ সিডিউলের আবু সুফিয়ান ভাই,৭নং ওয়ার্ড কমিশনার কান্চু মাতবর,গনিমাস্টর সহ সকল উপস্থিত মুসল্লীগন। প্যান্ডেল, শোক ব্যানার, কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল, মৃত্যু খানা ও কাঙালী অনুষ্ঠানে রয়েছে বন্ধু মহলের আয়োজনে বিভিন্ন মসজিদে জুম্মা সলাতের পরে মরহুমার আত্তার মাগফেরাত কামনায় দোয়া ও বিভিন্ন মাদ্রাসা থেকে আসা হফেজ গনের মাধ্যমে কোরান খতম ও দোয়া করেন মুফতি আব্দুর রাজ্জাক গন্যমান্য ব্যক্তিবর্গ সিডিউলের আবু সুফিয়ান ভাই,৭নং ওয়ার্ড কমিশনার কান্চু মাতবর,গনিমাস্টর সহ সকল উপস্থিত মুসল্লীগন এভাবে বাকিটা সাজিয়ে ব্যাপক আয়োজন হলো। বন্ধু মহল সহ শত শত মানুষের অংশ গ্রহনে সকল আয়োজন সম্পন্ন হলো। গত ০৪/০৯/২০২০ ইং তারিখ শুক্রবার দর্শনা সরকারী কলেজ হোষ্টেলে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলতে থাকে উক্ত অনুষ্ঠান। বন্ধু মহলের মধ্যে বন্ধু মহলের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আয়নাল হক, রওশন, আশিকুল আলম, উজ্জ্বল হোসেন, মিঠু মিয়া, মনি মিয়া, সরোয়ার, হাতেম, সিরাজুল, নুরগনি, আবু ফরহাদ, উজ্জ্বল তালুকদার, টুটুল শাহ, আফু, কুটি, সহিদ, রিপন, মজিবর, হারুন ও আরিফুল ইসলাম মল্লিক এবং রহমান রওশন সহ দেশ বিদেশে থাকা বন্ধুদের সহযোগিতায় মহৎ কাজ টি সু সম্পন্ন করা হয়। দোয়া করেন মুফতি আব্দুর রাজ্জাক গন্যমান্য ব্যক্তি সহ শত শত মুসল্লী গনের উপস্থিতিতে মরহুমদের আত্তার মাগফেরাত কামনায় দোয়া করা হয় আল্লাহ যেন জান্নাত দান করেন আমিন।
বন্ধু মহলের এত ভালোবাসায় সিক্ত হয়ে উঠে এলাকার আকাশ বাতাস, উক্ত অনুষ্ঠান এলাকার সকলকে কাঁদিয়েছে, এলাকার সকলের মুখে মুখে একটি কথায় উচ্চারিত হতে থাকে এমন বন্ধুত্ব এখন খুব কমই দেখা যায়।
স্থানীয় এক প্রবিণ ব্যাক্তি কাঁন্না জড়িত কন্ঠে বলে উঠলেন বাবা তোমাদের এমন বন্ধুত্ব আমি জীবনে দেখিনি, তোমাদের জীবিত সকল বন্ধুর আল্লাহ পাক হায়াত দারাজ করুন। আল্লাহ তোমাদের মৃত দু বন্ধুকে জান্নাত বাসী করবেন নিশ্চয়, এই কামনায় করি, আমিন আমিন আমিন সুম্মামিন। আল্লাহ আমাদের হেফাজত করুন।

Leave A Reply

Your email address will not be published.