Ultimate magazine theme for WordPress.

কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং ক্লাবের মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

0
৩৪ Views

মোহাম্মদ ইউনুছ নাইক্ষ্যংছড়ি ৫ সেপ্টেম্বর ২০ ইং

রামুর কচ্ছপিয়া ইউনিয়নে বর্ণাঢ্য আয়োজনে শুভ উদ্বোধন হয়েছে কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং ক্লাবে মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করা হয় । আজ ৪ সেপ্টেম্বর, (শুক্রবার) বিকালে শুকমনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ২০ টি মিনি ফুটবল দলের অংশ গ্রহনে টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,কচ্ছপিয়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শফিক আকবর হেলাল ।খেলার উদ্বোধক ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের উপদেষ্টা ও কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং উপদেষ্টা বিশিষ্ট সাংবাদিক শিক্ষানুরাগী মাঈন উদ্দিন খালেদ, আরো উপস্থিত ছিলেন পুলিশ সদস্য,মোঃ ইমন, শাহ নেওয়াজ,ফরিদুল ইসলাম,ছাত্র নেতা রফিকুল ইসলাম রিসভী, ছালামতল ইসলাম,নুরুল আলম খেলার কমিটি সদস্য সারেকুল হক টিপু,মোঃতারেক,আলা উদ্দিন,মোঃ নিশুসহ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং ক্লাবের সাধারণ সম্পাদক জাবেদুল আনোয়ার। সঞ্চালনা করেন উক্ত আহবায়ক ও কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুজ্জামান সাঈদ।
উক্ত খেলার প্রধান অতিথি শফিক আকবর হেলাল বক্তব্য বলেছেন, সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলার বিকল্প নাই। সমাজ থেকে মাদক দুর করতে যুব সমাজকেই গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে হবে। তিনি কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং ক্লাব মিনিবার গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের সকল আয়োজকদের ধন্যবাদ জানান।
উক্ত খেলার উদ্বোধনী বক্তব্য মাঈন উদ্দিন খালেদ বলেন কচ্ছপিয়া ইউনিয়নে বিভিন্ন সামাজিক কাজে সংগঠনকে সম্পৃক্ত রেখেছে। মাদক ও সন্ত্রাস মুক্ত কচ্ছপিয়া গড়তে কচ্ছপিয়া ব্লাড ডোনেটিং ক্লাবকে সার্বিক সহযোগিতা করতে সকল যুব সমাজের প্রতি তাদদের আহবান জানান।
খেলার শুরুতে কবুতর ও বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন করেন
অতিথিরা। খেলার রেফারী ছিলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলার কৃতি ফুটবলার মোঃ হোসেন। সহকারি রেফারী ছিলেন কামরুল ও জসীম।
খেলায় নতুন পাড়া জুনিয়র খেলোয়ার একাদশ ১-০ গোলে ফাক্রির কাটা পাহাড়তলী সমাজ কল্যাণ ঐক্য পরিষদ একাদশকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডের খেলা নিশ্চিত করেছে।

Leave A Reply

Your email address will not be published.